ক্র্যাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

ক্র্যাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

ছবি: প্রতিনিধি

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ক্র্যাবের দায়িত্ব নেন নতুন কমিটির সদস্যরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্র্যাবের প্রধান উপদেষ্টা মধূসুদন মন্ডল, সাবেক সভাপতি এস এম আবুল হোসেন, খায়রুজ্জামান কামাল, পারভেজ খান, আবুল খায়ের, মিজান মালিক, সাবেক সাধারণ সম্পাদক সরোয়ার আলম, আসাদুজ্জামান বিকু এবং উপদেষ্টা ইকরামুল কবীর টিপু।

এ সময় বিদায়ী কমিটির সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক মামুনূর রশীদ তাদের কার্যকালের বিভিন্ন বিষয় তুলে ধরেন। নবনির্বাচিত কমিটির সভাপতি মো. কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম সামনের এক বছরে সংগঠনের করণীয় বিষয় তুলে ধরে সব সদস্যের কাছে সহযোগিতা কামনা করেন। 

অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি শাহীন আবদুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক দিপন দেওয়ান, অর্থ সম্পাদক হরলাল রায় সাগর, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম রাজী, দপ্তর সম্পাদক কামাল হোসেন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিহাল হাসনাইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রকিবুল ইসলাম মানিক, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, আইন ও কল্যাণ সম্পাদক ওয়াসিম সিদ্দিকী, আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম, কার্যনিবাহী সদস্য আলী আজম, মো. আবু দাউদ খান ও শেখ কালিমউল্ল্যাহ উপস্থিত ছিলেন।