কুলাউড়ায় যমজ ২ শিশুকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ

কুলাউড়ায় যমজ ২ শিশুকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

মৌলভীবাজারের কুলাউড়ায় নিজের দুই যমজ শিশুসন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে রিমা বেগম নামে এক মায়ের বিরুদ্ধে। রবিবার ভোর ৪টার দিকে বরমচাল ইউনিয়নের উত্তরভাগ এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলো ওই গ্রামের দুবাই প্রবাসী বাচ্চু মিয়ার ছেলে রাদিয়ান আহমদ (৪) ও রাইয়ান আহমদ (৪)। রিমা বেগম মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে।

বাচ্চু মিয়ার বড়ভাই বাদশা মিয়া জানান, ভোর ৪টার দিকে বাচ্চু তার স্ত্রী ও সন্তানদের ঘরে দেখতে না পেয়ে সে ঘুম থেকে উঠে। পরে ঘরের দরজা খোলা দেখতে পেয়ে বাচ্চু বাইরে গিয়ে বাড়ির পুকুর ঘাটে তার শিশুসন্তানদের লাশ দেখে চিৎকার করলে পরিবারের সকল লোকজন বাইরে বের হন। দ্রুত তাদের উদ্ধার করে সকাল ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ, পরিদর্শক (তদন্ত) কশৈন্যু প্রমুখ। ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মো. আলী মাহমুদ বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

থানার পরিদর্শক (তদন্ত) ক্যশৈনু মারমা বলেন, রিমাকে বাড়ি থেকে আটক করা হয়েছে। দুই সন্তানকে হারিয়ে তিনি শুধু কান্নাকাটি করে যাচ্ছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এ ব্যাপারে মামলা হবে।