বাসের ধাক্কায় শিশুসহ নিহত ভ্যানচালক

বাসের ধাক্কায় শিশুসহ নিহত ভ্যানচালক

প্রতীকী ছবি

রাজশাহীর মোহনপুর উপজেলার সইপাড়া এলাকায় বাসের ধাক্কায় এক শিশুসহ ভ্যানচালক নিহত। নিহতরা হলেন, ভ্যান চালক সিরাজ উদ্দিন এবং ভ্যানের আরোহী ১০ বছরের শিশু আব্দুল্লাহ্। আহত হয়েছেন নিহত শিশুর পিতা আব্দুল কুদ্দুসসহ আরও দুইজন যাত্রী। আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় মৃত শিশুর বাড়ি বড়াইল গ্রামে। 

পুলিশ জানায়, শনিবার দুপুর ১২টার দিকে বাগমারার ভবানীগঞ্জ থেকে ছেড়ে আসা রাফিউল নামক যাত্রীবাহী বাস রাজশাহীর দিকে যাচ্ছিল। বাসটি সইপাড়া এলাকায় এসে পৌঁছালে একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যান চালক ও ভ্যানের যাত্রী শিশু আব্দুল্লাহ্ ঘটনাস্থলে নিহত হোন। এ সময় ভ্যানের আরও দুইজন যাত্রী আহত হয়েছেন। আহতরা হলেন, নিহত শিশুর বাবা আব্দুল কুদ্দুস এবং শিশুর বোন নাফিজা।

নিহতের আত্মীয়রা জানান, নিহত শিশুর পিতা আব্দুল কুদ্দুস একদিলতলা হাটে পান বিক্রি করতে যান। পরে শিশু আব্দুল্লাহ বাবার কাছে হাটে যাওয়ার জন্য বাড়িতে কান্নাকাটি শুরু করে। এসময় পরিচিত এক ব্যক্তিকে দিয়ে শিশুপুত্র আব্দুল্লাহকে তার মা হাটে বাবার কাছে পাঠায়। বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, বাসটির চালক ও সহকারি পালিয়ে গেছে। তবে বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মোহনপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।