নোবিপ্রবিতে সমাজকর্ম বিভাগের ১ম ব্যাচের বিদায়ী সংবর্ধনা

নোবিপ্রবিতে সমাজকর্ম বিভাগের ১ম ব্যাচের বিদায়ী সংবর্ধনা

সংগৃহীত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সমাজকর্ম বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ‘প্রথমা আড়ম্বর’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে জাতীয় সংগীত পরিবেশনা ও বিদায়ী শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক চয়ন শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মত আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, প্রক্টর ড. মো. আনিসুজাম্মান রিমন। এছাড়াও, অনুষ্ঠানে বিভাগটির শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের উদ্দেশে স্মৃতিচারণমূলক বক্তব্য দেন আমন্ত্রিত অতিথি এবং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। বিদায়ী ব্যাচকে ক্রেস্ট প্রদান ও আগামী দিনের পথচলায় শুভ কামনা জানান এবং অনুপ্রেরণামূলক বক্তব্য দেন বিভাগটির শিক্ষকরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, চাকরি এবং সুন্দর জীবনের জন্য একটা প্রস্তুতি দরকার, সেই প্রস্তুতি তোমরা গ্রহণ করবে এখন থেকেই। তুমি ভালো করলেই দেশ ভালো থাকবে। পড়ালেখার ভেতর দিয়ে তোমাকে মুক্তবুদ্ধির ভেতর ঢুকতে হবে। ভালো কাজ করার মাধ্যমে ভালো মানুষ হতে হবে। ভালো মানুষ তখনই হতে পারবে যখন ভালো কাজ করতে পারবে।

সংবর্ধনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সমাজকর্ম বিভাগ। এতে বিভাগটির শিক্ষক-শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।