মাদারীপুরে মাইক্রোচাপায় দু’জন নিহত

মাদারীপুরে মাইক্রোচাপায় দু’জন নিহত

প্রতিকী ছবি

মাদারীপুরের শিবচর উপজেলায় মাইক্রোবাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। মঙ্গলবার (২৮জুলাই)সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কে জাজিরা উপজেলার নাওডোবা ও শিবচরের কাঁঠালবাড়ি সীমানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মিঠু(২০) ও নুপুর(১৮)।নিহত মিঠু শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের করিম হাওলাদারের কান্দি গ্রামের আয়নাল মাদবরের ছেলে।নিহত নূপুর একই এলাকার সোবহান হাওলাদারের মেয়ে। তারা সম্পর্কে বেয়াই ও বেয়াইন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিকালে নূপুরকে তারা বাবা চিকিৎসার জন্য পাশের মুন্সি বাজারে নিয়ে য়ায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে  মোটরসাইকেল আরোহী তাদের আত্মীয় মিঠুর সঙ্গে দেখা হয়।নুপুরের বাবা নুপুর কে মিঠুর মোটরসাইকেলে করে বাড়ি যেতে বলে। মিঠু  নূপুরকে নিয়ে বাড়ির দিকে না গিয়ে ঘুরতে যাওয়ার উদ্দেশে পদ্মা সেতুর টোল প্লাজার দিকে রওনা হন।

ঢাকা-খুলনা মহাসড়কে জাজিরা উপজেলার নাওডোবা ও শিবচরের কাঁঠালবাড়ি সীমানা এলাকায় ওই মোটরসাইকেলকে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই  মিঠুর মৃত্যু হয় ও নুপুর ‍গুরুতর অসুস্থ হয়।

পরে এলাকাবাসী নূপুরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পাচ্চর রয়েল হাসপাতালে নেয়। অবস্থার গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেয়ার পথে সন্ধ্যা ৭টার দিকে নূপুরের মৃত্যু হয়।

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে বলে জানায় শিবচর হাইওয়ে পুলিশ।