প্রকাশ্যে হিরো আলমকে গুলি করে হত্যার হুমকি

প্রকাশ্যে হিরো আলমকে গুলি করে হত্যার হুমকি

ফাইল ছবি।

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে দুই দিনের মধ্যে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হোয়াটসঅ্যাপে এ হুমকি দেওয়া হয়। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মিডিয়াকে তিনি এ তথ্য জানিয়েছেন।

হিরো আলম বলেন, আমার হোয়াটসঅ্যাপে রাত ৩টা ২০ মিনিটে অচেনা একটা নম্বর থেকে প্রথমে মেসেজ দেওয়া হয়। সেখানে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়।

হোয়াটসঅ্যাপে আমাকে উদ্দেশ্য করে বলা হয়, তুই সাবধানে থাকিস। কতটুকু পড়ালেখা করছোস, তুই আসিফ মাহাতাব স্যারকে নিয়ে বাজে মন্তব্য করলি। তুই আমার পরিচয় নিবিনি বল। তোরে আমি দুই দিনের ভেতরে মারমু, তোর কোন বাপে ঠেকায় দেখব, তুই শেষ।

এরপর ৩টা ২৫ মিনিটে আবার মেসেজ দেয়। সেখানে লেখা হয়, তোর কতটুকু শক্তি আছে আমি দেখমু। এ মেসেজের তিন মিনিট পরই একটা পিস্তলের ছবি পাঠানো হয়। আর সেখানে গালি দিয়ে লেখা হয়, প্রকাশ্যে তোকে গুলি করমু।

হিরো আলম বলেন, ‘আমি এখন ঢাকায় আছি। এ বিষয়ে থানায় জিডি করব। আর আসিফ মাহতাবকে নিয়ে আমি কোনো বাজে মন্তব্যও করিনি।’

৭ জানুয়ারি সংসদ নির্বাচনে বগুড়া-৪ ও ৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন হিরো আলম। তবে দুটিতেই পরাজয় হয় তার। গত বছরের ১৭ জুলাই ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও অংশ নিয়ে পরাজিত হন তিনি। হারান জামানত।

এর আগেও ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে অংশগ্রহণ করেন হিরো আলম। যদিও পরে ‌‘অনিয়মের’ অভিযোগ তুলে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

উল্লেখ্য, বগুড়া সদরের এরুলিয়া গ্রামের বাসিন্দা হিরো আলম শৈশবে চানাচুর বিক্রি করতেন। পরে সিডি বিক্রি ও ডিশ সংযোগের ব্যবসা করেন। নিজেই মিউজিক ভিডিও তৈরি করে ডিশ লাইনে সম্প্রচার শুরু করেন। ইউটিউবে প্রায় ৫০০ মিউজিক ভিডিও ছাড়ার পর সামাজিকমাধ্যম ও গণমাধ্যমে আলোচনায় আসেন তিনি।