মায়ের জন্মদিনে স্বস্তিকার আবেগঘন পোস্ট

মায়ের জন্মদিনে স্বস্তিকার আবেগঘন পোস্ট

ছবিঃ সংগৃহীত।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর মায়ের জন্মদিন আজ। মায়ের জন্মদিনে সবাই চান এ দিনটি বিশেষভাবে মায়ের মনের মতো করে উদযাপন করতে। কারণ প্রত্যেকের জীবনে মা যে অত্যন্ত মূল্যবান।কিন্তু জীবনের সবচেয়ে এ প্রিয় মানুষটি যদি পৃথিবীতে না থাকেন কষ্টটা যে মারাত্মক। তবে মা যেখানেই থাকুন জন্মদিনে তার উদযাপন তো করাই যায়। তাই-ই করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। মায়ের জন্মদিনে আবেগঘন শোনালো তাকে।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় মায়ের একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নাতিদীর্ঘ ক্যাপশনে লেখেন, ‘মা মা গো মা- শুভ জন্মদিন। অনেক খেও, খুব হেসো, নতুন একটা শাড়ি পরো।’‘তোমার হাসির আওয়াজ সেই গলির মুখ থেকে শোনা যেত, অমন করে আজকাল কেউ হাসে না, সবার ওপর কেউ যেন একটা মাপকাঠি চাপিয়ে দিয়েছে, তুমি তো কোনোদিন কিছুই মেপে করোনি, তেমনটা শেখাওনি আমাদের।’ তিনি একইসঙ্গে লেখেন, ‘আলো হয়ে থেকো মা গো আমার। আবার যেন দেখা হয় তোমার সঙ্গে। অনেক ফুল পাঠালাম, গন্ধে ভরে থেকো।’

অভিনেত্রীর পোস্টে ভালোবাসা জানিয়েছেন অনেক অনুরাগী। অনেকেই প্রশংসা করেছেন তার লেখনীর। কারও কারও কথায়, ‘তুমি এমন করে লেখো, মন ছুঁয়ে যায়।’ আবার একজন লিখলেন, ‘মা তোমাকে সবসময়ই ঘিরে রয়েছেন স্বস্তিকা!’সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অভিনেত্রী। নিজের কাজের পোস্টের পাশাপাশি পশুদের সাহায্য সংক্রান্ত পোস্ট এবং ব্যক্তিগত জীবনের একাধিক আপডেটও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি মেয়ে অন্বেষার জন্মদিনেও আদুরে পোস্ট করেন অভিনেত্রী। তার আগে বাবা, প্রয়াত অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের জন্মবার্ষিকীতে, তাকে স্মরণ করেও লম্বা স্বস্তিকা পোস্ট দেন।