এমবাপের দল ছাড়া নিয়ে যা জানালেন লুইস এনরিকে

এমবাপের দল ছাড়া নিয়ে যা জানালেন লুইস এনরিকে

কিলিয়ান এমবাপে

কিলিয়ান এমবাপের পরবর্তী গন্তব্য সম্পর্কে কিছুই জানেন না বলে জানিয়েছেন পিএসজি কোচ লুইস এনরিকে। রিয়াল মাদ্রিদ ও লিভারপুলের রাডারের নীচে এই ফরোয়ার্ড। তবে মৌসুম শেষের আগে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না বলে দাবি করেন তিনি। এদিকে গুঞ্জন রয়েছে এমবাপেকে ধরে রাখতে বড় অংকের পারিশ্রমিকের প্রস্তাব দিতে পারে পিএসজি। 

ফলে ধোঁয়াশা তৈরি হলেও এখনো নিশ্চিত নয় এই ফরাসি তারকার পরবর্তী গন্তব্য। রিয়াল মাদ্রিদের পাশাপাশি লিভারপুলের রাডারের নীচে আছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী এই সদস্য। সবশেষ মৌসুমে এমবাপের রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার বিষয়ে উঠে জোড়ালো গুঞ্জন। তবে সবাইকে তাক লাগিয়ে পিএসজির সাথে আরও এক মৌসুমের চুক্তি করে বসেন এমবাপএ। মেসি-নেইমারবিহীন পিএসজিতে আলোর কেন্দ্রবিন্দুতে আসেন এই ফরাসি তারকা

পিএসজির সাথে নতুন চুক্তিতে ঘর বদলের দ্বার উন্মুক্তই রাখেন কিলিয়ান। শর্ত অনুযায়ী শীতকালীন দলবদলের সময়ে অন্য ক্লাবে আগাম চুক্তি করতে পারবেন তিনি। পিএসজি কোচকে প্রশ্ন করা হলে তিনি জানিয়ে দেন এ বিষয়ে কিছুই জানেন না।

লুইস এনরিকে বলেন, সত্যি বলতে আমি আসলেই জানি না কিলিয়ানের পরবর্তী গন্তব্য কোথায় হতে যাচ্ছে। তাকে দলে নিতে রিয়াল মাদ্রিদ ও লিভারপুল বেশ আগ্রহী। তবে সব কিছু পরিস্কারভাবে জানা যাবে মৌসুম শেষ হলে। তার আগে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

গুঞ্জন রয়েছে ক্লাবগুলোর এজেন্টরা এমবাপএকে দলে ভেড়াতে এরই মধ্যে যোগাযোগ শুরু করেছে। এই ফরাসিও তার পরবর্তী গন্তব্য নিয়ে আছেন দ্বিধায়। তবে ফ্রান্সের বিশ্বকাপজয়ী এই তারকাকে ধরে রাখতে বড় অংকের অর্থ প্রস্তাব দিতে পারে পিএসজি। গত মৌসুমে দলবদল ইস্যুতে জল ঘোলা হয়েছে এমবাপে ও পিএসজির মধ্যে। তাই নতুন করে ওই ঝামেলায় না জড়িয়ে এই ফরোয়ার্ডের সিদ্ধান্তের দিকেই তাকিয়ে থাকবে লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা।