আমার কাজই হলো রান করা: লিটন

আমার কাজই হলো রান করা: লিটন

ছবি: সংগৃহীত

চলমান বিপিএলে ব্যাট হাতে খুব একটা ফর্মে নেই লিটন দাস। আজকের আগে ৫ ম্যাচ খেলে করেছিলেন মোটে ৩৩ রান। তবে আজ খেলেছেন ভালো, করেছেন ৪৫ রান। সে হিসেবে আজ কিছুটা হলেও স্বস্তি ফিরে পেয়েছেন কুমিল্লার অধিনায়ক।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে লিটন বলেন, আমার কাজই হলো রান করা। আগের পাঁচ ম্যাচে রান করতে পারি নাই। আফসোস তো ছিল জিনিসটাতে। আমি যে ধরনের প্লেয়ার আমি রান করতে পারতেছি না। কিন্তু এখনও আমার উন্নতি করার অনেক জায়গা আছে।

এরপর তিনি বলেন, এখনও লং টুর্নামেন্ট, অনেকগুলো ম্যাচ বাকি। টিমও আমার কাছে চায় পারফরম্যান্স, আমি সেটা চেষ্টা করবো। রান না করা, আমার কাছে এই জিনিসটা কখনই চাপ হিসেবে আসেনি। কারণ আমার টিম থেকে আমার প্রেশার বা কোনো কিছু ছিল না।

লিটন আরো বলেন, আমি জানি এটা লং টুর্নামেন্ট। আমার কাছে মনে হয়, আমরা তিন-চার জন বাদ দিয়ে অনেক প্লেয়ারই বাংলাদেশের প্রথম ম্যাচ থেকে রান করছে। একটা ম্যাচই লাগে একটা ব্যাটসম্যানের জন্য মোমেন্টাম চেঞ্জ করতে।

কুমিল্লার প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেছিলেন বাংলাদেশের ব্যাটারদের রান করতে ৪/৫ ম্যাচ সময় লাগে। তবে এই কথার সাথে একমত নন লিটন। তিনি বলেন, ব্যাটারদের চার-পাঁচ ইনিংস লেগে যায় তেমন তো না। আমার কাছে জিনিসটা মনে হয় না।