ফেনীতে সিএনজি অটোরিকশা-স্কেভেটর মেশিনের সংঘর্ষ, নিহত ১

ফেনীতে সিএনজি অটোরিকশা-স্কেভেটর মেশিনের সংঘর্ষ, নিহত ১

প্রতিকী ছবি

সিএনজিচালিত অটোরিকশা ও স্কেভেটর মেশিনের মুখোমুখি সংঘর্ষে মো. লিমন (১৩) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছে। এসময় পাঁচ যাত্রী আহত হয়।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে ফেনী পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডে সুলতানপুর এলাকায় ধর্মপুর সড়কে বিদ্যুৎ সাবস্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের সুলতানপুর এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ধর্মপুরের বটতলীতে যাওয়ার সময় ও স্কেভেটর মেশিন (মাটি কাটার যন্ত্র) গাড়িটি শহরের দিকে আসার পথে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মো. লিমন নামে এক কিশোর মারা যায়। তার বাবার নাম জসিম। পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সুলতানপুরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে।

এদিকে দুর্ঘটনায় আহতদের মধ্যে যাত্রী মুন্না (১৭) ও রাতুলকে (১৮) ফেনী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত রাকিব (১৪), শাকিল (২২) ও রাকিব (২০) ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আহত প্রত্যেকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সুলতানপুরের বিভিন্ন বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুজন জানান, দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। আহত পাঁচজনদের মধ্যে দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ফেনী মডেল থানার এসআই মো. এমরান জানান, সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত হয়। নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে হস্তান্তর করা হবে। ঘটনার পর স্কেভেটর মেশিন চালক পালিয়ে যায়। তবে দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি পুলিশ জব্দ করেছে।