অটোরিকশা-ট্রাক্টর সংঘর্ষে দুজনের মৃত্যু, আহত ৮

অটোরিকশা-ট্রাক্টর সংঘর্ষে দুজনের মৃত্যু, আহত ৮

সংগৃহীত

সিলেটে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ আটজন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে সারী-গোয়াইনঘাট সড়কের গোয়াইন ব্রিজ সংলগ্ন পুর্ণানগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার কর্নি গ্রামের ইসমাইল আলীর ছেলে নজরুল ইসলাম এবং লেঙ্গড়া গ্রামের আরফান মিয়ার ছেলে জসির উদ্দিন। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

জানা যায়, উপজেলার একটি মাদরাসার বার্ষিক মাহফিল থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা যাত্রী নিয়ে গোয়াইনঘাট উপজেলা সদরে যাচ্ছিল। অটোটি পুর্ণানগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই একজন নিহত হয়। আহত হয় দুই গাড়ির চালকসহ নয়জন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়। বাকি আহতদের গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোয়াইনঘাট থানার ওসি রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।