চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন

সংগৃহীত

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এক বছর মেয়াদি এই কমিটির সভাপতি পদে জিটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি রিয়াদ ফেরদৌস ও সাধারণ সম্পাদক পদে পুনবায় নির্বাচিত হয়েছেন যমুনা টিভি ও দৈনিক খোলা কাগজের স্টাফ রিপোর্টার কাদের পলাশ।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুর প্রেসক্লাব সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে ২০২৪-২৫ সালের জন্য নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়। এর আগে, ২০২২-২৩ সালের কার্যকরি কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

কমিটির নির্বাচিত বাকিরা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে মাই টিভির জেলা প্রতিনিধি মুনাওয়ার কানন, সহ-সভাপতি পদে বৈশাখী টিভির জেলা প্রতিনিধি ওয়াদুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এখন টিভির রিপোর্টার তালহা জুবায়ের, সাংগঠনিক সম্পাদক পদে নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি খোকন কর্মকার, কোষাধ্যক্ষ পদে একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, প্রচার ও দফতর সম্পাদক পদে চ্যানেল আই’র জেলা প্রতিনিধি মোরশেদ আলম রোকন।

কমিটির কার্যকরি সদস্যরা হলেন, আরটিভির স্টাফ রিপোর্টার ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী, বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা, চ্যানেল টুয়েন্টিফোর টিভির জেলা প্রতিনিধি আল ইমরান শোভন, বিজয় টিভির স্টাফ রিপোর্টার সোহেল রুশদী, সময় টিভির স্টাফ রিপোর্টার ফারুক আহমেদ, দেশ টিভির জেলা প্রতিনিধি লক্ষণ চন্দ্র সূত্রধর ও
মোহনা টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম বাবু।

সভায় সর্বসম্মতিক্রমে সদস্য যাচাই-বাছাইয়ের জন্য ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত কমিটির আহ্বায়করা হলেন, রহিম বাদশা, সদস্য সচিব সোহেল রুশদি, সদস্য নুরুল আলম এবং পদাধিকার বলে সভাপতি ও সাধারণ সম্পাদক।