কক্সবাজারে হামদর্দের বার্ষিক বিপণন সম্মেলন অনুষ্ঠিত

কক্সবাজারে হামদর্দের বার্ষিক বিপণন সম্মেলন অনুষ্ঠিত

সংগৃহীত

পর্যটন নগরী কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে সুখ্যাত প্রতিষ্ঠান হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের বার্ষিক বিপণন সম্মেলন-২০২৩ । বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত চলে এ জমজমাট-আনন্দঘন ও অনুপ্রেরণামূলক আয়োজন। 

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন হামদর্দ বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকিম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন এমডি’র সহধর্মিণী রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল লক্ষ্মীপুরের প্রিন্সিপাল অধ্যাপক হাকিম কামরুন নাহার হারুন। গেস্ট অব অনার হিসেবে আরো উপস্থিত ছিলেন—হামদর্দের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য সাবেক আইজিপি এ টি আহমেদুল হক চৌধুরী এবং তার সহধর্মিণী মিনারা বেগম। সভাপতিত্ব করেন পরিচালক (বিপণন) মোহাম্মদ শরীফুল ইসলাম। উপস্থাপনা করেন পরিচালক (তথ্য ও গণসংযোগ) আমিরুল মোমেনীন মানিক। হামদর্দের বিপণন বিভাগের প্রায় ২ হাজার কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন এই আয়োজনে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—সিনিয়র পরিচালক (অর্থ ও হিসাব) মো. আনিসুল হক, পরিচালক (উৎপাদন) বশির আহম্মদ, উপ-পরিচালক (প্রশাসন) ও পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) লিগ্যাল অ্যান্ড প্রটোকল মো. মিজানুর রহমান, কোম্পানি সেক্রেটারি ও পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) আবদুল মজিদ, পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ হাকিম আবু ইউছুফ আবদুল হক, উপ-পরিচালক (বিপণন) ডা. আবুল তৈমুর চৌধুরী, উপ-পরিচালক (বিক্রয়) মো. মোখলেছুর রহমান মারুফ। 

অনুষ্ঠানে বিপণন কার্যক্রমের ওপর বিশ্লেষণ ও অণুপ্রেরণামূলক প্রেজেন্টেশন দেন পরিচালক (বিপণন) মোহাম্মদ শরীফুল ইসলাম। এছাড়া, হামদর্দের নতুন পণ্য এইচ-মরিঙ্গা এবং হজমি ট্যাব ব্লিস্টার স্ট্রিপ প্যাকের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে সেরা বিপণন কর্মীদের মধ্যে দেওয়া হয় পারফরমেন্স এ্যাওয়ার্ড। র‌্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় বার্ষিক বিপণন সম্মেলনের নন্দিত আয়োজন।