মোস্তাফিজকে নিয়ে সুখবর দিলো কুমিল্লা

মোস্তাফিজকে নিয়ে সুখবর দিলো কুমিল্লা

সংগৃহীত

গত দুইদিনে দেশের ক্রিকেটে হট-টপিক ‘দলীয় অনুশীলনের সময় বলের আঘাতে হাসপাতালে মোস্তাফিজুর রহমান’। ২৪ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণেও ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের এই পেসার ।রোববারই (১৮ ফেব্রুয়ারি) তাকে নিয়ে নানান শঙ্কা ছিল। তবে এখন আর ভয়ের কিছু নেই। স্ক্যান রিপোর্ট ভালো আসায় সবকিছু ঠিকঠাকই আছে বাঁ-হাতি এই পেসারের।

শঙ্কা না থাকলেও দ্য ফিজকে মাঠে ফিরে পাওয়ার অপেক্ষায় তার ভক্ত-সমর্থকরা। কবে মাঠে ফিরছেন টাইগারদের অটোচয়েজ, তা জানতে মুখিয়ে রয়েছেন ক্রীড়াপ্রেমীরা। এবার ফিজকে নিয়ে সুসংবাদ দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতিতে ফিজের সবশেষ অবস্থা জানিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ফ্র্যাঞ্চাইজিটির দাবি, ফিজকে নিয়ে বড় কোনো শঙ্কা নেই।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এস এম জাহিদুল ইসলাম সজলের ভাষ্য, মোস্তাফিজের মাথার ক্ষত স্থানে পাঁচটি সেলাই লেগেছে। সোমবার থেকে তার ক্ষত স্থানে ড্রেসিং করা শুরু হয়েছে। সব ঠিক থাকলে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে।

এর আগে, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের স্ট্রেইট ড্রাইভে মাথায় বল লাগে দ্য ফিজের।

পরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফিজিও'র বরাতে কুমিল্লা জানায়, আঘাতের পর তাৎক্ষণিকভাবে রক্ত পড়া থামাতে মোস্তাফিজের মাথায় ব্যান্ডেজ করা হয়। পরে দ্রুত ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে সিটি স্ক্যান করা হয়।

অন্যদিকে দ্য ফিজের কনকাশন নিয়ে বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরীর ভাষ্য, মোস্তাফিজের সিটি স্ক্যান রিপোর্ট ভালো। কোনো ইন্টারনাল ইনজুরি নেই। এক্সটারনাল ইনজুরি আছে।

দেবাশিষ যোগ করেন, খেলতে না পারার কিছু নেই। তবে বিষয়টা যেহেতু মাথার চোট… এমনিতে সাধারণত সেলাই থাকলে তো আমরা ৪ থেকে ৫ দিন (খেলতে) নিষেধ করি। সেটা এখন মূল বিষয় নয়। এখন মাথার চোটটা পার হলে সেটা দেখা যাবে। কনকাশনের ব্যাপারটা আগে ক্লিয়ার হোক, তারপর দেখব। আপাতত স্ক্যানটা ভালো, এটাই বড় কথা।

চলতি বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচে খেলেছেন মোস্তাফিজ। এবারের বিপিএলে এখন পর্যন্ত তার শিকার ১১ উইকেট। ৩২ রান খরচায় ৩ উইকেট চলতি বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।