প্রকাশ্যে এক মাদক কারবারি খুন

প্রকাশ্যে এক মাদক কারবারি খুন

ছবিঃ সংগৃহীত।

পূর্বশত্রুতার জেরে ময়মনসিংহ নগরীর সানকিপাড়া এলাকায় প্রকাশ্যে প্রতিপক্ষের হামলায় রাজু (২৮) নামে এক মাদক কারবারি খুন হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে এ ঘটনা ঘটে।রাজু ওরফে পুইট্টা রাজু নগরীর সানকিপাড়া এলাকার এসএ সরকার রোডে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, রাজু মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। সন্ধ্যা সোয়া ৭টার দিকে স্থানীয় একদল যুবক তার পথরোধ করে মাথায় উপর্যুপরি আঘাত করলে তিনি মাটিয়ে লুটিয়ে পড়েন। এ সময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, রাজু ওরফে পুইট্টা রাজুর সঙ্গে একই এলাকার আব্দুল্লাহর গলির বাসিন্দা আব্দুর রাজ্জাকের বখাটে পুত্র রাব্বির পূর্বশত্রুতা ছিল। এরা দুজনই বখাটে ও মাদকসেবী। বছর দেড়েক আগে রাব্বিকে মাদকসেবী ও কারবারি রাজু বেধড়ক মারধর করে। এ নিয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা হলে রাজু গ্রেফতার হয়ে দীর্ঘ সময় হাজতবাস করে।

সম্প্রতি রাজু জামিনে মুক্তি পেয়ে এলাকায় আসে। এরপর মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে সানকিপাড়া রেলক্রসিং এলাকায় রাজুকে মোটরসাইকেলে পেয়ে রাব্বি ও তার ৫-৭ বন্ধু অতর্কিতে লাঠিসোটা নিয়ে হামলা চালায়।পুলিশ জানায়, রাব্বি ও রাজুর নামে একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে খুনিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।