ঘাটাইলে স্ত্রীকে সামনে রেখে স্বামীর আত্মহত্যা

ঘাটাইলে স্ত্রীকে সামনে রেখে স্বামীর আত্মহত্যা

ছবিঃ সংগৃহীত।

ঘাটাইলে স্ত্রীকে চেয়ারের সঙ্গে বেঁধে রেখে স্বামী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ঘাটাইল পৌর শহরের খরাবর মহল্লার আলীম মিয়ার বাসায় এ ঘটনা ঘটে।মৃত আহাদ আলী নাটোরের ঝোগাদা ঈশ্বরদী গ্রামের ইফনুস মিয়ার ছেলে।

পাশের রুমের ভাড়াটিয়া মোহনা জানান, আহাদ আলী (৩৫) নামের এক যুবক একটি কোম্পানির এসআর হিসেবে চাকরি করতেন বলে শুনেছি। তিনি এ মাসের প্রথম দিকে এ ফ্ল্যাটের পাশের রুম ভাড়া নেয়। রাতে ওই যুবক বাসায় ফেরেন।

অপর একজন জানান, রাত সাড়ে ৮টার দিকে রুমের ভেতর থেকে তার স্ত্রী মিলির চিল্লাচিল্লির শব্দ শুনা যায়। পরে মহল্লার লোকজন শাবল দিয়ে দরজার ছিটকিনি ভেঙ্গে রুমে ঢুকে আহাদকে ঝুলন্ত অবস্থায় দেখে। আর তার পাশেই চেয়ারের সঙ্গে বাঁধা অবস্থায় স্ত্রী মিলিকে দেখা যায়। পরে নামিয়ে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তার সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি। তবে বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়েছে বলে জানা যায়।

ঘাটাইল থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম জানান, স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় গলায় রশি দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।