শেরপুরে এসএসসি পরীক্ষার্থী খুন

শেরপুরে এসএসসি পরীক্ষার্থী খুন

প্রতিকী ছবি

শেরপুরের শ্রীবরদীতে বিপ্লব (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী খুনের শিকার হয়েছে। গতরাতে উপজেলার দহেরপাড় এলাকায় ওয়াজ শুনে আসার পথে এ হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় শ্রীবরদী থানা পুলিশ জিজ্ঞেসাবাদের জন্য চার কিশোরকে আটক করেছে। পুলিশ ও এলাকাবাসীর ধারণা গ্রেফতার হওয়া কিশোর গ্যাং এ হত্যার সাথে জড়িত।

বিপ্লব মিয়া জামালপুরের বকশিগঞ্জ উপজেলার দড়িপাড়ার কাবিল মিয়ার ছেলে। সে শ্রীবরদীর দহেরপাড়ের তার নানার বাড়িতে থেকে মোহাম্মদ আলী মেমোরিয়াল বিদ্যানিকেতনে থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিচ্ছিল। তার নানার নাম হাজি আব্দুল মজিদ।

পুলিশ জানায়, উপজেলার মামদামারি কান্দাপায় এবতেদায়ী মাদ্রাসায় শবে বরাতের ওয়াজ শুনতে এসেছিলো বিপ্লব।ওয়াজ শুনার সময় চরশিমুল চুরা এলাকার মোশাররফ হোসেন নুদার ছেলে ও স্থানীয় কিশোরগ্যাং নেতা আরিফ হোসেনের সাথে তুচ্ছ ঘটনায় বিপ্লবের সাথে কথা কাটাকাটি হয়। পরে ওয়াজ শুনে নানার বাড়ি ফেরার পথে আরিফ ও তার সহযোগীরা বিপ্লবের ওপর হামল চালায় ও ধাঁড়ালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে ভিকটিমকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে শ্রীবরদী উপজেলা হাসপাতালে নেওয়া হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আজ ভোরে মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন।ঘটনার পর পুলিশ হামলাকারী আরিফ, মোখলেস, মনির ও ডিপটিকে আটক করেছে।  

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী জানান, এ ঘটনায় দোষীদের গ্রেফতারের অভিযান চলছে। রাতেই চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। হত্যা মামলা দেওয়া প্রস্ততি চলছে।