বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন

সংগৃহীত

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন রাজধানীর মালিবাগ শাহজালাল কমপ্লেক্সে কার্যালয়ের উদ্বোধন করেন। 

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যালয়ের পাশাপাশি আরেও থাকছে স্বাস্থ্য, শিক্ষা, সংস্কৃতি, আইন ও ক্রীড়া ক্ষেত্রের প্রকল্প-সমূহসহ বঙ্গবন্ধু ফাউন্ডেশন মিলনায়তন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন স্কিল ডেভেলপমেন্ট একাডেমি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন স্পোর্টস একাডেমি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন স্বাস্থ্যসেবা প্রকল্প, বঙ্গবন্ধু ফাউন্ডেশন আইনসেবা কেন্দ্র এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন ললিতকলা একাডেমিসমূহের কার্যালয়। 

উদ্বোধনী বক্তব্যে সংগঠনের সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী বলেন, এখন থেকে সংগঠন আরও গতিশীল হবে। সংগঠনের প্রকল্পসমূহের কার্যক্রম সারা দেশে ছড়িয়ে দেওয়া হবে। এখান থেকে দেশের রাজনীতি ও অর্থনীতির উপরে নিয়মিত দৃষ্টি রেখে পর্যালোচনার মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শের ভিত্তিতে কর্মসূচি প্রণয়ন করে নতুন প্রজন্মকে ভবিষ্যতের স্মার্ট সোনার মানুষে পরিণত করার প্রচেষ্টা চালানো হবে।

অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট ড. মশিউর মালেকের পরিচালনায় সহ সভাপতি ডা. এম এ সালাম, অ্যাডভোকেট আব্দুল খালেক মিয়া, দেলোয়ার হোসেন, কাজী মফিজুল হক, যুগ্ম সম্পাদক রাশিদা হক কনিকা, আবুল খায়ের বাচ্চু মোল্লা, সাংগঠনিক সম্পাদক বাশেদ সিমন, মহানগর উত্তরের সভাপতি ড. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক ড. শহিদুল ইসলাম, আজীবন সদস্য ও গণসংযোগ সম্পাদক আর কে মন্ডল (রবিন)-সহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।