বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু

বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী  তাপসী পান্নু

ছবিঃ সংগৃহীত।

ভারতীয় শোবিজজুড়ে শোনা যাচ্ছে একের পর এক বিয়ের খবর। রাকুলপ্রীত ও জ্যাকির বিয়ের রেশ কাটতে না কাটতেই আবারও বলিউডে বিয়ের সানাই বাজতে যাচ্ছে। জানা গেছে, মার্চেই বিয়ে করছেন অভিনেত্রী তাপসী পান্নু।

শোনা যাচ্ছে আগামী মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন তাপসী। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ও ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন এ অভিনেত্রী।শিখ ও খ্রিস্টান দুই মতেই তারা বিয়ে করবেন। এ থেকে অনুমান করা যাচ্ছে, বেশ কয়েকদিন চলবে বিয়ের পর্ব। মুম্বাইয়ের বাইরে বিয়ে করবেন তাপসী- এমনটাই জানা যাচ্ছে।

পরিণীতির মতোই উদয়পুর তাপসীর পছন্দের শহর। সেখানেই বিয়ের আসর বসতে যাচ্ছে। এটি একটি সম্পূর্ণ পারিবারিক আয়োজনের বিয়ে। শুধুমাত্র পরিবারই উপস্থিত থাকবে। আমন্ত্রিতের তালিকায় থাকছেন না বলিউডের প্রথম সারির তারকারা। বিয়ের সঠিক তারিখ না জানা গেলেও আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা।

একদশকেরও বেশি সময় ধরে তাপসী ও ম্যাথিয়াসের প্রেমের সম্পর্ক। তারা সম্পর্ক গোপন না রাখলেও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না তাপসী। বরাবরই তিনি তার জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন।

বলিউডে স্পষ্টভাষী হিসেবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু। কোনো বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যেকোনো বিষয়েই কোনো রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি। যদিও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায় না তাকে।কিছুদিন আগেই বিয়ে প্রসঙ্গে তাপসী বলেন বিয়ে নিয়ে তাদের কোনো তাড়াহুড়ো নেই। তবে সন্তান নেওয়ার পরিকল্পনার কারণে আগেই তারা বিয়েটা সারতে চাইছেন।