ইবি থিয়েটারের নেতৃত্বে পিয়াস ও মুজাহিদ

ইবি থিয়েটারের নেতৃত্বে পিয়াস ও মুজাহিদ

ইবি থিয়েটারের নেতৃত্বে পিয়াস ও মুজাহিদ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নাট্য সংগঠন 'বিশ্ববিদ্যালয় থিয়েটার'র নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের বদরুল আমিন পিয়াস ও সাধারণ সম্পাদক হিসেবে বাংলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মাহির আল মুজাহিদ মনোনীত হয়েছেন। আগামী এক বছরের জন্য নতুন কর্মপর্ষদের অনুমোদন দেওয়া হয়।

সংগঠনটির উপদেষ্টা ও বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল কমিটির অনুমোদন দেন। সংগঠনটির সাবেক সভাপতি আব্দুল মমিন নাহিদ ও সাধারণ সম্পাদক রেজওয়ান আহম্মেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বুধবার (২৮ ফেব্রুয়ারি) এ তথ্য জানানো হয়েছে। 

১৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি শেখ ফারহা শারমিন বিন্দু, যুগ্ম-সাধারন সম্পাদক কুলছুম আক্তার, সাংগঠনিক সম্পাদক মাহমুদুজ্জামান নিশান, অর্থ-সম্পাদক শাহরিয়ার প্রিন্স, সহ-অর্থ সম্পাদক আর্য পাল, দপ্তর সম্পাদক সাইফুন্নাহার লাকী,  উপ-দপ্তর সম্পাদক মাহবুব আলম, প্রচার সম্পাদক হাসেম আহমেদ, উপ-প্রচার সম্পাদক সোহরাব হোসেন ও তথ্য ও প্রযুক্তি সম্পাদক নিয়ামুল ফরাবী। 

এছাড়াও কার্যনিবাহী সদস্যরা হিসেবে আছেন মোবারক হোসেন আশিক, লোকমান শাকিল, সূচনা ত্রিপুরা, আবির হোসেন আদনান, জসিংথুই মারমা ও তাওহিদ তালুকদার।