সৌদি প্রো লিগে পয়েন্ট খোয়ালো রোনালদোর আল নাসর

সৌদি প্রো লিগে পয়েন্ট খোয়ালো রোনালদোর আল নাসর

সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো থাকা মানেই আল নাসরের জয়, ব্যাপারটা এমন হয়ে দাঁড়িয়েছিল। সেটার উল্টো রূপ দেখা গেল গত রাতে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সৌদি প্রো লিগের ম্যাচে টেবিলের তনালির দল আল-হাজেমের বিপক্ষে ৪-৪ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে আল নাসর

আগের ম্যাচে অশালীন অঙ্গভঙ্গির কারণে নিষেধাজ্ঞা পাওয়ায় এ ম্যাচে ছিলেন না রোনালদো। তাও ম্যাচে দারুণ খেলতে থাকে তার দল।  ৩১তম মিনিটে পেনাল্টি থেকে আল নাসরকে এগিয়ে নেন তালিসকা। প্রথমার্ধে এই এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় তারা। 

আসল লড়াই জমে ওঠে ম্যাচের দ্বিতীয়ার্ধে। ৫৩তম মিনিটে কর্নার থেকে করা সতীর্থের ক্রস পেয়ে সমতায় ফেরান আল হাজেমের আহমাদ আল মেমেইদ। এর ৮ মিনিট পরই আবার লিড পায় আল নাসর। আয়মান ইয়াহিয়ার নিখুঁত পাসে আবারও দলকে এগিয়ে নেন তালিসকা।

তবে রোনালদোর দলকে লিড ধরে রাখতে দেয়নি হাজেম। তোজের গোলে ব্যবধান ২-২ করে হাজেম। ৭১ মিনিটে আবারও এগিয়ে যায় আল নাসর। বাঁ প্রান্ত থেকে অ্যালেক্স তেলেসের ক্রস গোলবারের সামনে থেকে হেডে জালে জড়ান তালিসকা। পূর্ণ করেন হ্যাটট্রিক। 

ম্যাচ তখন জমে ক্ষীর। ঠিক তখনি সমতায় ফেরে হাজেম। বাঁ প্রান্ত থেকে সতীর্থের ক্রস নাসরের এক ডিফেন্ডারের বাধার পরও বক্সে পেয়ে যান ফাইজ সেলেমানি। পেনাল্টি এরিয়া থেকে ঠিকানা খুঁজে নিতে কোনো ভুল করেননি তিনি। তাতে নির্ধারিত সময়ের খেলা শেষ হয় ৩-৩ সমতায়।

যোগ করা সময়ের চতুর্থ মিনিটে পেনাল্টি থেকে স্কোর করেন সাদিও মানে। তখন মনে হচ্ছিলো রোনালদো না থাকলেও জয় নিয়েই মাঠ ছাড়বে আল নাসর। কিন্তু এগিয়ে গিয়েও শেষ হাসি হাসতে পারেনি নাসর। যোগ করা সময়ের শেষদিকে গোল করে এক পয়েন্ট কেড়ে নেন পাওলো রিকার্দো।

এ ড্রয়ে শিরোপার দৌড়ে আল-হিলালের সঙ্গে ব্যবধানটা আরও বেড়ে গেল আল-নাসরের। ২১ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আল-হিলাল। ২২ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আল নাসর। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে উঠে এসেছে আল-হাজেম।