বেনাপোলে কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ২

বেনাপোলে কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ২

ছবি: সংগৃহীত

যশোরের বেনাপোল পোর্ট থানার খড়িডাঙ্গা গ্রাম থেকে বেড়ানোর কথা বলে রাজাপুর গ্রামে নিয়ে কিশোরীকে ধর্ষণের ঘটনায় মো. আসাদ (২০) ও আশানুর রহমান (২৪) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। থানায় এজাহার দায়েরের দুই ঘণ্টার মধ্যে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. আসাদ বেনাপোল পোর্ট থানার রাজাপুর গ্রামের হানেফ আলীর ছেলে ও আশানুর রহমান একই এলাকার হাসানুর রহমানের ছেলে। ভুক্তভোগীর বোন ও পুলিশ জানায়, গত শুক্রবার (১ মার্চ) সকালে তার কিশোরী বোন খড়িডাঙ্গা পীর বাড়িতে ইসলামী মাহফিল উপলক্ষে বেড়াতে আসে।

মাহফিল চলাকালীন রাত সাড়ে ৮টার দিকে সে এলাকার চুড়িমালার দোকানে গেলে সেখানে দুরসম্পর্কের আত্মীয় মো. আসাদ ও তার বন্ধু আশানুরের সঙ্গে দেখা হয়। এ সময় তারা মাহফিল চত্বরে ফুসকা খায় এবং ঘোরাঘুরি করে। রাত সাড়ে ৯টার দিকে আসাদ আমার বোনকে বেড়াতে যাওয়ার কথা বলে আসাদের বন্ধু আশানুর রহমানের মোটরসাইকেলে উঠিয়ে তার বাড়ি রাজাপুর গ্রামে নিয়ে যায়। এ সময় বাড়িতে কোনো লোকজন না থাকায় ভয় পেয়ে কিশোরী চলে আসতে চাইলে আসামিদ্বয় জোর করে শয়ন কক্ষে নিয়ে যায়। এরপর আশানুর তাদেরকে ঘরের ভেতর রেখে বাহির থেকে দরজা লাগিয়ে দেয়। এ সময় আসাদ জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ওই দিন রাত ৩টার সময় আশানুর মোটরসাইকেল করে ভুক্তভোগীকে তার বোনের বাড়ির পাশে রেখে পালিয়ে যায়। বোনের অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসা করলে সে ঘটনা খুলে বলে। পরে শনিবার বিকেলে থানায় মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, ঘটনাটি পুলিশি নজরে আসার দুই ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করে রবিবার সকালে যশোর আদালতে এবং ভুক্তভোগীকে শারীরিক পরীক্ষার জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।