টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় শিশু ও নারী নিহত

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় শিশু ও নারী নিহত

ফাইল ছবি

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও নারী হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) সকালে ও দুপুরে এ দুর্ঘটনা দুটি ঘটে।নিহতরা হলেন মধুপুর উপজেলার বেকারকোনা গ্রামের সুভাষ দেবনাথের স্ত্রী সরস্বতী দেবনাথ (৫৭) এবং গোপালপুর উপজেলার মির্জাপুর উত্তরপাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে সিয়াম (৮)।

সকালে মির্জাপুর উত্তরপাড়া এলাকায় ট্রাকের চাপায় শিশু সিয়াম এবং দুপুরে ধোপাকান্দি ইউনিয়নের সাজানপুর এলাকায় সিএনজি চালিত অটোরিকশা থেকে পড়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু হয়েছে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, ধোপাকান্দি ইউনিয়নের সাজানপুর মুদিখানা এলাকায় হিন্দু ধর্মাবলম্বীদের একটি অনুষ্ঠান শেষে মধুপুর যাওয়ার সময় অটো থেকে ওই নারী পড়ে যায়। এ সময় পেছন দিক থেকে আসা একটি ট্রাকে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

ওসি ইমদাদুল ইসলাম আরও জানান, এর আগে সকালে মির্জাপুর উত্তরপাড়া এলাকায় শিশু সিয়াম অটো থেকে নেমে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপায় দেয়। এ সময় সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে ওই শিশুর মৃত্যু হয়।

 

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।