ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ মাদক কারবারি গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ মাদক কারবারি গ্রেফতার

সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে আঠারো বোতল ফেনসিডিলসহ মো. শাকির (৩০) ও পাঁচ গ্রাম হেরোইনসহ মো. মিলন (২৭) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৬ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেছেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গ্রেফতার হওয়া মাদক কারবারি মো. শাকির রাণীশংকৈল উপজেলার রাউতনগর গ্রামের মো. খতিবের ছেলে ও মো. মিলন একই উপজেলার আরাজী চন্দন চহট (রোধাবাড়ী) গ্রামের মো. মইনুল হকের ছেলে।

পুলিশ সুপার জানান, বুধবার রাণীশংকৈল থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নেকমরদ ইউইনিয়নের পারকুন্ডা আমতলী বাজারে এক চায়ের দোকানের ভিতর থেকে মিলনের কাছ থেকে ৫ গ্রাম হেরোইন উদ্ধারসহ তাকে গ্রেফতার করে। পরবর্তীতে তার বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

এছাড়াও হরিপুর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে ভাতুরিয়া ইউনিয়নের চাপাসার (তিসলিয়া) এলাকায় আবাদি এক ভুট্টা ক্ষেতের পাশে কাঁঠালডাঙ্গী বাজার হতে বহতীগামী পাকা রাস্তার ওপর থেকে ১৮ বোতল ফেনসিডিলসহ মো. শাকিরকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষায় এবং মাদক নির্মূলে জেলা পুলিশ সদা তৎপর রয়েছে। জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশ সুপার।