বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অফিসার্স এসোসিয়েশনের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অফিসার্স এসোসিয়েশনের শ্রদ্ধা

সংগৃহীত

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে সমাজসেবা অফিসার্স এসোসিয়েশন ৩৫তম বিসিএস নন-ক্যাডার ব্যাচ ২০১৭'র নবনির্বাচিত কার্যকরী কমিটি।

আজ বৃহস্পতিবার কমিটির নবনির্বাচিত সভাপতি সাব্বির হোসেন ও মহাসচিব মো. মোন্তাছির বিল্লাহর নেতৃত্বে নেতৃবৃন্দ টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। 

পরে তারা বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শৃংখল মুক্তির মহানায়কের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর পবিত্র ফাতেহাপাঠ করে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের বুলেটে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের শহীদ সদস্য আর মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাতে অংশ নেন। এছাড়াও প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য, সাফল্য এবং দীর্ঘজীবন কামনায়।

এসময় সমাজসেবা অফিসার্স এসোসিয়েশন ৩৫তম বিসিএস নন-ক্যাডার ব্যাচ ২০১৭ এর নবনির্বাচিত কার্যকরী কমিটি প্রধান উপদেষ্টা আল আমিন মোল্লা, সমাজসেবা অধিদপ্তরের  গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. হারুন আর রশীদ, সহকারী পরিচালক মো. জুলফিকার আলী, গোপালগঞ্জ শহর সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা কর্মকর্তা ফারহানা নাসরিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সভাপতি সাব্বির হোসেন ও মহাসচিব মো. মোন্তাছির বিল্লাহ টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে তারা স্বাক্ষর করেন। এরপর তারা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজরিত স্থান সমূহ পরিদর্শন করেন।