সিরাজগঞ্জের এনায়েতপুরে মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

সিরাজগঞ্জের এনায়েতপুরে মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের এনায়েতপুরে চালু হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ শোরুম ‘ইউনিক মার্কেটিং এন্টারপ্রাইজ’। এই অঞ্চলের গ্রাহকরা এখন হাতের কাছেই পাবেন মার্সেল ব্র্যান্ডের আন্তর্জাতিক মানসম্পন্ন  সর্বাধুনিক প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, জেনারেটর ও ফ্যানসহ নানা ধরনের ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস।

শুক্রবার (৮ মার্চ, ২০২৪) বিকেলে এনায়েতপুর শহরের কেজির মোড়ে মাকসুদ প্লাজায় শোরুমটি উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং মিরাক্কেল খ্যাত বাংলাদেশের জনপ্রিয় স্ট্যান্ড-আপ কমেডিয়ান শাওন মজুমদার।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন—মার্সেলের হেড অব বিজনেস মতিউর রহমান, মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের (উত্তর) ইনচার্জ কুদরত-ই খুদা, এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সদিয়া চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ, মার্সেল শোরুমের স্বত্বাধিকারী মানিক ইসলাম এবং স্থানীয় সাংবাদিক নেতাসহ সম্মানিত ব্যক্তিবর্গ।

শোরুম উদ্বোধনের পর মার্সেলের পৃষ্ঠপোষকতায় ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’ শীর্ষক সংগঠনের আয়োজনে সচেতনতামূলক কর্মসূচি পালিত হয়। অনুষ্ঠানে অসংখ্য মানুষের অংশগ্রহণে ‘ভেজালমুক্ত খাদ্যের দেশ হবেই মোদের বাংলাদেশ’ স্লোগানে বক্তারা খাদ্যে ভেজাল প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন। শাওন মজুমদার মজার কৌতুক পরিবেশন করে অনুষ্ঠানে উপস্থিত দর্শক-শ্রোতাদের মোহিত করেন।