চট্টগ্রামে মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষ, নিহত ১

চট্টগ্রামে মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষ, নিহত ১

প্রতীকী ছবি

চট্টগ্রামের বোয়ালখালীতে মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। বরিবার (১০ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে বোয়ালখালী পৌরসভার ফুলতল এলাকার আরাকান সড়কের রায়খালী পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিসান পৌরসভার পশ্চিম গোমদন্ডী ৭ নম্বর ওয়ার্ড রাজ্জার সওদাগরের বাড়ির মো. দিদারের স্ত্রী। এ ছাড়া তার স্বামী মো. দিদার ও অটোরিকশাচালক মো. রাশেদ আহত হন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, দ্রুতগতিতে আসা মাইক্রোবাস ওভারটেক করার সময় অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন আহত হয়। এর মধ্যে এক নারীর অবস্থা গুরুতর ছিল। স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জিসা আকতারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন বলে জানান কর্তব্যরত চিকিৎসক আসিফুল আউয়াল সৌরভ। এ সময় নিহতের স্বামী মো. দিদার ও অটোরিকশাচালক রাশেদ প্রাথমিক চিকিৎসা নেন।

মো. দিদার বলেন, সন্ধ্যায় দুজনে তার বাপের বাড়ি থেকে আমাদের বাড়িতে আসছিলাম। আসার পথে এ দুর্ঘটনাটি হয়। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসাপাতালে নেওয়ার পথে আমার স্ত্রী মারা যান।

স্থানীয় এলাকাবাসী মুহাম্মদ সেলিম বলেন, বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়ি আসার পথে দুর্ঘটনায় জিসান মারা যায়। তার বিয়ে হয়েছে গত দুই বছর আগে। তাদের ঘরে এক বছর বয়সী আদ্রিসা নামের একটি মেয়ে রয়েছে। দুর্ঘটনার সময় মেয়ে ছিটকে পড়ায় তার কোনো ক্ষতি হয়নি।