এমিনে এরদোগানের সাথে সাক্ষাৎ করলেন আমির খান

এমিনে এরদোগানের সাথে সাক্ষাৎ করলেন আমির খান

এমিনে এরদোগানের সামাজিক নানা প্রকল্প, মানবিক সহায়তা কার্যক্রম শুনে আমির খান নিজেই তার সাথে দেখা করেন।

জনপ্রিয় বলিউড অভিনেতা আমির খান তার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শুটিং করতে তুরস্কে অবস্থান করেছেন। এরই মধ্যে আমির দেখা করেন তুরস্কের ফার্স্ট লেডি এমিনে এরদোগানের সঙ্গে। গত শনিবার ইস্তাম্বুলে হুবার ম্যানশনে প্রেসিডেন্টশিয়াল কমপ্লেক্সে দেখা করেন এই অভিনেতা।

এমিনে এরদোগানের সামাজিক নানা প্রকল্প, মানবিক সহায়তা কার্যক্রম শুনে আমির খান নিজেই তার সাথে দেখা করেন। এসময় আমির খান ভারতে তার ওয়াটার ফাউন্ডেশন নামে একটি অলাভজনক প্রতিষ্ঠানের বিষয়ে কথা বলেন।

আমির খান বলেন, ফাস্ট লেডি গুরুত্বপূর্ণ সামাজিক ও মানবিক সহায়তা কার্যক্রম পরিচালনা করছে এবং চলচ্চিত্রগুলোতে সামাজিক সমস্যা সাহসের সাথে পরিচালনা করার জন্য তিনি অভিনন্দন জানিয়েছেন।

এমিনে এরদোগানের সাথে আলোচনায় আমির আরো বলেন, ভারত ও তুরস্কের মিধ্যে ঐতিহাসিক বিভিন্ন বিষয়ে মিল রয়েছে। দুই দেশের মধ্যে খাবার, হস্তশিল্প ও পারিবারিক বন্ধন একই ধরনের।

এসময় আমির খান কিভাবে তার মুসলিম মায়ের অনুপ্রেরণায় সিনেমা জগতে প্রবেশ করেন সে কথাও তুলে ধরেন।তুরস্কের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রণালয় জানিয়েছে, অভিনেতা আমির খান হলিউডের চলচিত্র ফরেস্ট গাম্পের রিমেক মুভি লাল সিং চাড্ডায় অভিনয় করতে তুরস্কে এসেছেন। মুভিটির বাকী অংশ তুরস্কে শেষ করা হবে বলে জানা গেছে।