হলিউডে এখনো নতুন প্রিয়াঙ্কা

হলিউডে এখনো নতুন প্রিয়াঙ্কা

ছবি: সংগৃহীত

বলিউডের পাশাপাশি হলিউডে কাজ করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গত বছর মুক্তি পেয়েছে তার হলিউড সিরিজ ‘সিটাডেল’। এই সিরিজে অভিনেত্রীর সঙ্গে দেখা গেছে ‘গেম অব থ্রোনস’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেনকে। অ্যাকশন ও রহস্য-রোমাঞ্চে ভরা আমেরিকান সায়েন্স-ফিকশন সিরিজ।

হলিউডে কাজ করা নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘হলিউডে অনেকের কাছেই আমি এখনো নতুন মুখ। তাদের আমি দেখাতে চাই যে, আরও অনেক কিছু করতে পারি।’ এদিকে অভিনেত্রী হলিউডের আরও একটি সিনেমার কথা জানালেন। শনিবার সুখবর দিলেন অভিনেত্রী। ছবির নাম ‘দ্য ব্লাফ’। এ ছবিতে প্রিয়াঙ্কা ‘দ্য বয়েজ’ খ্যাত অভিনেতা কার্ল আর্বানের সঙ্গে পর্দা ভাগ করে নেবেন। ইনস্টাগ্রামের পাতায় নতুন শুরুর খবর দিয়েছেন তিনি।

কার্ল আর্বানের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘এখন এবং এর পরে যদি আমরা বেঁচে থাকি, ভালো থাকি, তা হলে ঈশ্বর আমাদের নতুন জলদস্যু হওয়ার অনুমতি দেবেন।’ সাহিত্যিক মার্ক টোয়েনের এই উক্তি প্রিয়াঙ্কা ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করেছেন। তার পোস্টে ভালোবাসা জানিয়েছেন স্বামী নিক জোনাসও। পোস্টটি নিজের ইনস্টাগ্রামের পাতায় ভাগ করেও নিয়েছেন তিনি। ‘এজিবিও’ স্টুডিও এবং ‘অ্যামাজন এমজিএম স্টুডিও’র প্রযোজনায় তৈরি হবে এই সিনেমা।

‘দ্য ব্লাফ’ একজন প্রাক্তন মহিলা জলদস্যুর জীবনের রহস্যময় অতীতের গল্প বলবে। প্রাক্তন জলদস্যুর ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এখন পর্যন্ত খবর তেমনই। তবে কবে থেকে শুটিং শুরু হবে কিংবা কবে নাগাদ মুক্তি পাবে এই ছবি, সে সংক্রান্ত কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।

এদিকে তিনি শুধু নায়িকাই নন, গায়িকাও। তার ‘ইন মাই সিটি’ নামে আছে গানের অ্যালবামও। অভিনয়ের পাশাপাশি প্রেমে পড়েছিলেন গায়ক নিক জোনাসের। তাকে বিয়ে করেই যুক্তরাষ্ট্রেই তার পাকাপাকি সংসার। শুধু তা-ই নয়, সংসারেও পূর্ণতা এসেছে অভিনেত্রীর। বছর দুয়েক আগে ‘সারোগেসি’ পদ্ধতিতে মা হয়েছেন তিনি।