কুড়ালের কোপে স্ত্রীর মৃত্যু, ঘাতক স্বামী আটক

কুড়ালের কোপে স্ত্রীর মৃত্যু, ঘাতক স্বামী আটক

প্রতীকী ছবি

নেত্রকোনায় পারিবারিক কলহের জেরে স্বামীর কুড়ালের কোপে স্ত্রী হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনার পর স্থানীয়রা সাইদুল ইসলামকে (৪৫) আটক করে পুলিশে দিয়েছে। শুক্রবার (১৫ মার্চ) রাতে এতথ্য নিশ্চিত করেছেন মডেল থানার ওসি মো. আবুল কালাম পিপিএম। 

পুলিশ জানায়, নেত্রকোনা সদর উপজেলার মৌগাতি ইউনিয়নের খাটপুড়া গ্রামের মৃত সামাদ মিয়ার মেয়ে রবিনার সাথে পার্শ্ববর্তী টেঙ্গা গ্রামের মৃত কালাচানের ছেলে সাইদুল ইসলাম বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর থেকেই সাইদুল শ্বশুরবাড়িতেই থাকতেন। নিঃসন্তান এই দম্পতির মধ্যে প্রায়শই কলহ বিবাদ লেগেই থাকতো। এরই জেরে শুক্রবার বিকালে সাইদুল স্ত্রীর কাছে টাকা চাইলে দুইজনের মধ্যে ঝগড়া বাধে। এর এক পর্যায়ে স্ত্রীর গলায় কুড়াল দিয়ে কুপ দিয়ে ঘর থেকে বেরিয়ে পড়েন স্বামী। রুবিনা মারা গেলে সাইদুল তার নিজ এলাকা টেঙ্গায় চলে যায়। সেখানে তার অস্বাভাবিক চলাফেরায় স্থানীয়দের মাঝে সন্দেহের সৃষ্টি হলে তারা আটক করে পুলিশে খবর দেয়। 

এ ব্যাপারে মডেল থানার ওসি মো. আবুল কালাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামিকে জিজ্ঞাসাবাদ করা হলে সে হত্যার কথা স্বীকার করেছে। নিহতের স্বজনরা থানায় এসেছেন। মামলার প্রস্তুতি চলছে।