ফেসবুকে পরিচয়ের পর বন্ধুর বাড়িতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

ফেসবুকে পরিচয়ের পর বন্ধুর বাড়িতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক ও তার বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তারা জামিনের জন্য আবেদন করলে আদালত তা নামুঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। 

জানা গেছে, উপজেলার উত্তর মিলিকবাঘা গ্রামের শরিফুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২০) নবম শ্রেণির পড়ুয়া এক স্কুলছাত্রীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরে গত ২১ ফেব্রুয়ারি সাব্বির হোসেনের বন্ধু উপজেলার বিনোদপুর গ্রামের রেজাউল হকের ছেলে সঞ্জুর (২১) বাড়িতে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ও বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে।
 
স্কুলছাত্রী তার প্রেমিককে বিয়ের কথা বললে তালবাহানা শুরু করে। একপর্যায়ে তার মাকে ঘটনা জানায়। পরিবারের পক্ষ থেকে পুনরায় বিয়ের কথা বললে বিভিন্নভাবে হুমকি দেওয়া হয়। পরে গত রোববার স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন। এ মামলায় প্রেমিক ও তার বন্ধুকে গ্রেফতার করা হয়। 

বাঘা থানার ওসি (তদন্ত) সোহেব খান জানান, অভিযোগ পাওয়ার পর ধর্ষক ও তার বন্ধুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। স্কুলছাত্রীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।