নীলফামারীতে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষ, নিহত ২

নীলফামারীতে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষ, নিহত ২

ফাইল ছবি

নীলফামারীতে ট্রাক্টরের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় শাহাবুদ্দিন নামে একজন আহত হয়েছেন। তাকে জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নীলফামারী-সৈয়দপুর মহাসড়কের জোড়দরগা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর নিজ পাড়া এলাকার রিয়াজ উদ্দীনের ছেলে আবু তাহের (৫২) ও নওগাঁ জেলার খাস নওগাঁ এলাকার আসাদ আলী প্রামানিকের ছেলে নুরে আলম সিদ্দিকী।

আবু তাহের জলঢাকা উপজেলা মৎস্য অফিসের অফিস সহায়ক ও নুরে আলম সিদ্দিকী মার্কেন্টাইল ব্যাংকের নীলফামারী শাখায় অফিসার পদে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহর থেকে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা নীলফামারীর দিকে যাচ্ছিল। এ সময় সৈয়দপুর-নীলফামারী মহাসড়কের জোড়দরগা এলাকায় আসা মাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন আরও একজন।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনাকবলিত সিএনজিটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।