যশোর আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

যশোর আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ছবি: নিউজজোনবিডি

আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ, যশোরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পিঠা উৎসবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

১৯ মার্চ মঙ্গলবার দুপুরে মেডিকেল কলেজের ডা. মো: সালাহউদ্দিন খান লেকচার থিয়েটারে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের উপদেষ্টা অধ্যাপক ডা. গোলাম মুক্তাদির। সভাপতিত্ব করেন অধ্যক্ষ অধ্যাপক ডা. মো: গিয়াস উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন গাইনী বিশেষজ্ঞ ও ডিজিও কোর্স কো-অর্ডিনেটর অধ্যাপক ডা. মো: হাসানুজ্জামান, সার্জারী বিভাগের প্রধান অধ্যাপক ডা. এসএম আবু আহসান ও ৫শ’ শয্যা বিশিষ্ট আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো: ইমদাদুল হক।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপাধ্যক্ষ অধ্যাপক ডা. সন্জয় সাহা।

২০ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি মেডিকেল কলেজ ক্যাম্পাসে তিন দিন ব্যাপি ক্রিকেট, ব্যাটমিন্টন, কেরাম, দাবা, টেবিল টেনিস, বাস্কেট বল, কুইজ প্রতিযোগিতা ও নান্দনিক পিঠা উৎসবে অংশ গ্রহণ করেন দেশি-বিদেশি ছাত্রীরা।

অনুষ্ঠানের শুরুতে সেই আয়োজনের ওপর নির্মিত ফ্লাশ ব্যাক ভিডিও প্রদর্শন করা হয়। পরে বিজয়ীদের হাতে পুরস্কার ও ক্রেস্ট প্রদান করেন শিক্ষকবৃন্দ।

প্রতি বছর ক্যাম্পাসে ক্রীড়া ও পিঠা উৎসবের পাশাপাশি সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজনেরও দাবি জানান শিক্ষার্থীরা। এছাড়া এই আয়োজনের জন্য কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

অনুষ্ঠানে সকল বর্ষের শিক্ষার্থী এবং শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে ফটো সেশনে অংশ নেন পুরস্কার প্রাপ্তরা।