মোংলার দিগরাজ ডিগ্রি মহাবিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা আইসিটি ভবনের উদ্বোধন

মোংলার দিগরাজ ডিগ্রি মহাবিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা আইসিটি ভবনের উদ্বোধন

ছবি : সংবাদাতা

খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চাইলে পশ্চিম পাকিস্তানীদের সাথে মিশে রাজকীয় জীবন যাপন করতে পারতেন। তার সন্তানদের নিয়ে ভাল থাকতে পারতেন। কিন্তু তিনি তা না করে বাঙালিদের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন। কোনদিন তিনি অন্যায়ের সাথে আপোষ করেননি। বাঙালী জাতির মুক্তির সংগ্রামে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) সকাল ১১ টায় মোংলা উপজেলার দিগরাজ ডিগ্রি মহাবিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহাবিদ্যালয়ের অধ্যাক্ষ তুষার কুমার গাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান - আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা - কমলেশ মজুমদার, মোংলা থানা অফিসার ইনচার্জ - ইকবাল বাহার চৌধুরী প্রমূখ।

সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক আরো বলেন, "বিএনপি সরকারের আমলে মোংলা রামপালের কোন শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন হয়নি। রাস্তাঘাট হয়নি। এ এলাকার উন্নয়নে তারা কোন টাকা বরাদ্দ রাখেনি।"

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি)- নয়ন কুমার রাজবংশী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা - এস এ আনোয়ার উল কুদ্দুস,উপজেলা ভাইস চেয়ারম্যান - ইকবাল হোসেন, পৌর আওয়ামীলীগের সাঃ সম্পাদক - আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, বুড়িরডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান-নিখিল চন্দ্র রায়, মিঠাখালি ইউনিয়নের চেয়ারম্যান - ইস্রাফিল হাওলাদার, আওয়ামীলীগ নেতা শফিকুর রহমান খানসহ মহাবিদ্যালয়ের শিক্ষক, ছাত্রছাত্রী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।