ববিতে অফিসার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ববিতে অফিসার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সংগৃহীত

বরিশাল বিশ্ববিদ্যালয়ে অফিসার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ মার্চ) বরিশাল শহরের একটি রেস্টুরেন্টে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি বাহাউদ্দিন গোলাপের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন ববি শিক্ষক সমিতির সভাপতি ড. আব্দুল বাতেন চৌধুরী, কলা ও মানবিক অনুষদের ডিন মো. তানভির কায়সার, আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদেকুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মোঃ বদরুজ্জামান ভূঁইয়া বলেন, মাহে রমজানে আমরা সবার জন্য দোয়া করবো। এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যেতে হবে। এর জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে। আপনাদের জন্য ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছি। আপনারা ভালো থাকলে আমি ভালো থাকবো, বরিশাল বিশ্ববিদ্যালয় ভালো থাকবে। আমরা চাই বরিশাল বিশ্ববিদ্যালয় একটি মডেল বিশ্ববিদ্যালয়ে পরিণত হবে।

ইফতার মাহফিলের সঞ্চালনা করেন বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাদিম মল্লিক। ইফতারের পূর্বে দেশ ও জাতির অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত পরিচালিত হয়।