শরীয়তপুরে প্রতিপক্ষের মারধরে বৃদ্ধের মৃত্যুর অভিযোগ

শরীয়তপুরে প্রতিপক্ষের মারধরে বৃদ্ধের মৃত্যুর অভিযোগ

প্রতীকী ছবি

শরীয়তপুরের জাজিরাতে প্রতিপক্ষের মারধরে ধলু বেপারী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যুর অভিযোগ উঠেছে। বুধবার (২৭ মার্চ) সকালে উপজেলার বড় কৃষ্ণনগর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত ধলু বেপারী ওই এলাকার মৃত হুকুম আলী বেপারীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মৃধাকান্দি এলাকার ধলু বেপারীর সাথে প্রতিবেশী দুদু মিয়া বেপারীর জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘদিনের। এ বিষয়ে আদালতে উভয় পক্ষের বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে। বুধবার সকালে বিরোধপূর্ণ জমিতে পাট বুনন করছিলেন প্রতিপক্ষ দুদু মিয়া, বাদশা বেপারী, গিয়াস বেপারীসহ বেশ কয়েকজন। এসময় সেখানে গিয়ে ধলু বেপারী বিষয়টি জিজ্ঞেস করলে কথা-কাটাকাটির এক পর্যায়ে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয় এবং মারধর করা হয় বলে অভিযোগ পরিবারের। পরে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধলু বেপারীর পুত্রবধূ অজুফা বেগম অভিযোগ করে বলেন, দুদু মিয়া বেপারী ও তার লোকজন আমাদের জমিতে জোর করে পাট মেস্তা বুনছিলো। আমার শ্বশুর সেখানে গেলে তাকে মারধর করা হয়। মারধরেই তিনি মারা গেছেন। আমরা অপরাধীদের দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ ঘটনায় অভিযুক্ত দুদু মিয়াকে বাড়িতে গিয়ে পাওয়া যায়নি। তার মুঠোফোনে ফোন দিলে প্রথমবার কলটি রিসিভ করে কেটে দেন। পরবর্তীতে ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

জানতে চাইলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগী পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।