চট্টগ্রামে গাঁজাসহ আটক ২

চট্টগ্রামে গাঁজাসহ আটক ২

প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরের বায়েজিদ এলাকার একটি ফ্ল্যাটে বিক্রির জন্য মজুদ হয়েছিল ২৭ কেজি গাঁজা। খবর পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে হাতেনাতে ধরে পাঠালো থানায়। এ সময় তাদের কাছ থেকে দুটি প্লাস্টিকের বস্তায় বিশেষ কৌশলে রক্ষিত ২৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। 

শনিবার রাতে বায়েজিদের মীর বাড়ি এলাকার একটি ৫ তলা ভবন থেকে তাদের আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা। আটককৃতরা হলেন আহাম্মদ ছাফা ওরফে আমু (৫৭) এবং মঞ্জুর আলম (৫০)। এর মধ্যে আহাম্মদ ছাফা চট্টগ্রামের কর্ণফুলীর দক্ষিণ শিকলবাহার মৃত আব্দুল গফুরের ছেলে এবং মঞ্জুর আলম কক্সবাজার জেলার রামুর গোয়ালিয়া পালং এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে। আটক আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে বায়েজিদ থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, গোপন খবরে জানতে পারি বায়েজিদ এলাকার একটি ফ্ল্যাট বাসায় মাদক মজুদ রয়েছে। এ তথ্যের ভিত্তিতে বাসায় অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও তল্লাশিতে ২টি প্লাস্টিকের বস্তায় বিশেষ  কৌশলে রক্ষিত ২৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামিরা আরও জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে। পরে সেসব মাদকদ্রব্য চট্টগ্রাম নগর এবং জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে।