নেত্রকোনায় মোটরসাইকেল চাপায় নারীর মৃত্যু

নেত্রকোনায় মোটরসাইকেল চাপায় নারীর মৃত্যু

ফাইল ছবি

নেত্রকোনার কলমাকান্দায় মোটরসাইকেল চাপায় মালতি হাজং (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। মোটরসাইকেল চালক মো. রাসেল মিয়াকে (২২) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার রাতে সীমান্ত উপজেলার খারনৈ ইউনিয়নের গোবিন্দপুর বলমাঠ সংলগ্ন পাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মালতি হাজং গোবিন্দপুর গ্রামের হিরেন্দ্র হাজং এর স্ত্রী। আহত মোটরসাইকেল চালক উপজেলার বামনগাঁও গ্রামের মো. সুজন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে মালতি হাজং গোবিন্দপুর বাজার থেকে বাড়িতে ফিরছিলেন। এ সময় উল্টো দিক থেকে বেপরোয়া গতিতে একটি মোটরসাইকেল এসে মালতিকে চাপা দেয়। এসময় মোটরসাইকেল চালকও ছিটকে পড়েন। 

পরে স্থানীয় লোকজন দুজনকেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক শামীম রানা শাকিল মালতি হাজংকে মৃত ঘোষণা করেন। এদিকে আহত মোটরসাইকেল চালক রাসেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে মৃতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ পরিবারের সদস্যেদের নিকট হস্তান্তর করা হয়েছে।