যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

প্রতীকী ছবি

যশোরে তানভীর নামের এক যুবকের মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) সন্ধা সাড়ে সাতটায় বেজপাড়া পূজা মন্দির এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তানভীর কারবালা পুকুর পাড় এলাকার এসএম বকুলের ছেলে। এ সময় তার সঙ্গে থাকা ঘোপ সেন্ট্রাল রোড এলাকার মালিহা আহত হয়েছে। তিনি বর্তমানে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানান, তানভীর তার স্বজনকে নিয়ে ওই এলাকার একটি রেস্টুরেন্টে খেতে যান। খাওয়া দাওয়া শেষ করে মোটরসাইকেলে তারা দ্রুতগতিতে রেলরোডের দিকে আসছিলেন। এমন সময় মন্দিরের একটু সামনে থাকা একটি স্প্রীড ব্রেকারে মোটরসাইকেলে ধাক্কা লাগে। এ সময় স্প্রীড ব্রেকার পার হলেই রাস্তার পাশে বালির স্তুপ দেখে মোটরসাইকেল বামদিক দিয়ে যাওয়ার সময় নিয়স্ত্রণ হারিয়ে পাশের একটি ভবনের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই তানভিরের মাথা ফেটে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় আহত মালিহাকে দ্রুত হাসপাতালে পাঠান স্থানীয়রা।
 
স্থানীয়রা জানান, এলাকার একটি ড্রেনের নির্মাণ কাজ শেষ হলেও সেখালে বালু রেখেই ঠিকাদার প্রতিষ্ঠান চলে যায়। ওই বালুর জন্য প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। এ বিষয়ে পৌরসভাকে একাধিকবার ওই বালু অপসারণের জন্য বললেই তা কোনো আমলে নেয়নি পৌর কর্তৃপক্ষ।
 
এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, খবর শুনে পুলিশ ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।