৫০কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক, পিকআপ জব্দ

৫০কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক, পিকআপ জব্দ

ছবিঃ সংগৃহীত।

সিরাজগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ সদস্যরা। সোমবার (৮ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান স্বাক্ষরিতনি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, র‌্যাব-১২'র অধিনায়ক মোঃ মারুফ হোসেন বিপিএম,পিপিএম, এর দিকনির্দেশনায় রোববার (৭ এপ্রিল) রাত আড়াইটার দিকে র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন এরিস্টোক্রেট হোটেলের সামনে ঢাকা টু সিরাজগঞ্জ হাইওয়ের পাঁকা রাস্তার উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০.৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার দেউশপাড়া গ্রামের ডাঃ রওশন আলীর ছেলে মোঃ স্বপন মিয়া (৫২), একই উপজেলার কলপাবাস (সিদ্দিক মিয়ার বাড়ি) এলাকার মৃত আঃ মালেক এর ছেলে মোঃ আবু তাহের (৪৫), ও বি বাড়িয়া সদর থানার উজানীসার গ্রামের মৃত জিনু মিয়ার ছেলে মোঃ ইব্রাহিম মিয়া (৩৬), এসময় তাদের সাথে থাকা গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ,৩টি মোবাইল ফোন এবং নগদ ৪ হাজার ৪৬৫ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে,আসামিরা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে পিকআপ যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামিগণের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।