দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত  ১

প্রতিকী ছবি

পরিবারের জন্য ঈদের নতুন জামা কিনে বাসায় ফেরার পথে দিনাজপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবুল হোসেন (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আতিয়ার রহমান নামের এক ব্যক্তি আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে বিরামপুর উপজেলার বিরামপুর-ডাঙ্গাপাড়া আঞ্চলিক সড়কের মণ্ডপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত বাবুল হোসেন হাকিমপুর উপজেলার চেংগ্রাম এলাকার রইচ মণ্ডলের ছেলে। আহত আতিয়ার রহমান একই উপজেলার নয়ানগর এলাকার আছাব উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় নয়ানগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তুহিন বাবু জানান, বাবুল হোসেন ঢাকায় থাকতেন। আজ বেলা সাড়ে ১১টার দিকে বিরামপুর শহর থেকে পরিবারের সদস্যদের জন্য নতুন কাপড় নিয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে মণ্ডপ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাবুল হোসেন মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আতিয়ার রহমানকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজন অভিযোগ দিলে আইগত ব্যবস্থা নেওয়া হবে।