দিনাজপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক

দিনাজপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক

প্রতীকী ছবি

দিনাজপুরে একটি রুমে সারি সারি বস্তায় মিষ্টি কুমড়া আর সেখানেই লুকিয়ে রাখা কয়েক বস্তা গাঁজা। সকলের চোখ ফাঁকি দিয়ে এমন কৌশলে গাঁজা ব্যবসা করেও শেষ রক্ষা হলো না মাদক কারবারির। ঈদকে সামনে রেখে কৌশল পাল্টে বেপরোয়া হয়ে উঠেছে মাদক কারবারিরা। আর এসব গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান জোরদার করে গাঁজাসহ মাদক কারবারিকে আটক করলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দিনাজপুরের একটি দল। আটক করা হয় মাদক কারবারি আইনুল হক এবং জব্দ করা হয় ৮৬ কেজি গাঁজা।

সোমবার রাতে দিনাজপুর সদরের শেখপুরা ইউনিয়নের উত্তর ভাটিনা এলাকায় একটি বাড়িতে এই অভিযান চালিয়ে ৮৬ কেজি গাঁজাসহ মাদক কারবারি আইনুল হককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দিনাজপুরের ওই দলটি। আটক মাদক কারবারি আইনুল হক শেখপুরা ইউনিয়নের হাছেন আলীর ছেলে। তবে এ ঘটনায় পলাতক রয়েছে মূলহোতা একাধিক মাদক মামলার আসামি নারী মাদক কারবারি সেলিনা খাতুন। পলাতক নারী মাদক কারবারি সেলিনা খাতুন সদরের রাণীগঞ্জ মোড় এলাকার রেজাউল করিমের স্ত্রী। 

এ ঘটনায় আটক ও পলাতক দুই মাদক কারবারি বিরুদ্ধে মামলা হয়েছে নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দিনাজপুরের উপপরিচালক মো: শহিদুল মান্নাফ কবীর জানান, ঈদকে কেন্দ্র করে নিত্য নতুন কৌশল পাল্টে বেপরোয়া হয়ে উঠেছে মাদক কারবারিরা। সে জন্য ডিএনসিও তাদের অভিযান জোরদার করেছে। মাদক সংক্রান্ত তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান।