নিয়ন্ত্রণ হারিয়ে গাছে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

ফাইল ছবি

ফরিদপুর থেকে তিন বন্ধু মিলে ঈদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে নড়াইলে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে জেলার সদর উপজেলার ডৌয়াতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলন-মোটরসাইকেল আরোহী আলছাফ মাতুব্বর (২২)। তিনি ফরিদপুরের সালথা উপজেলার কুমোরপট্টি গ্রামের আসাদ মাতুব্বরের ছেলে। নিহত অন্যজন পথচারী। তার পরিচয় এখন পাওয়া যায়নি।

আহত দুইজন নিহত আলছাফের বন্ধু। তারা হলেন-সালথা উপজেলার কুমোরপট্টি এলাকার মোস্তাক সর্দার ও একই জেলার নগরকান্দা থানার আইনপুর মুস্তাকিন (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফরিদপুরের তিনজন যুবক একটি মোটরসাইকেল নিয়ে ফরিদপুর থেকে নড়াইলে আসার পথে সদরের ডৌয়াতলা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের সুপারি গাছে সজোরে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলে থাকা তিন আরোহীর মধ্যে আলছাফ মাতুব্বর ঘটনাস্থলেই মারা যায়।  

গুরতর আহত অবস্থায় মোটরসাইকেলে থাকা অন্য দুইজন এবং এক পথচারীকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে চিকিৎসাধীন অবস্থায় আহত অজ্ঞাত পথচারীও মারা যান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা আছে। অজ্ঞাত পরিচয়ের লোকটির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত বিষয় প্রক্রিয়াধীন।