কেএনএফ সন্ত্রাসী গোষ্ঠীর মদদদাতাদের খোঁজা হচ্ছে : হানিফ

কেএনএফ সন্ত্রাসী গোষ্ঠীর মদদদাতাদের খোঁজা হচ্ছে : হানিফ

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ বলেছেন, কুকিচীন বা কেএনএফ যে সন্ত্রাসী গোষ্ঠীয় হোক না কেন তাদের জায়গা এই মাটিতে হবে না। এই সন্ত্রাসী গোষ্ঠীদের কঠোরভাবেই দমন করা হবে। এদেশে এক সময় বাংলা ভাইসহ বড় বড় সন্ত্রাসী গোষ্ঠীর জন্ম হয়েছিল তাদের কে যেভাবে নির্মূল করা হয়েছে। এসব সন্ত্রাসী গোষ্ঠীকে পেছন থেকে কারা মদদ দিচ্ছে তাদের খুঁজে বের করতে কাজ করছে সরকারি গোয়েন্দা সংস্থা।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের প্রাক্তন শিক্ষর্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

হানিফ প্রশ্ন করেন, যারা আজকে সরকারের বিরোধীতা করছেন তারা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার সময় দেশের অর্থনৈতিক অবস্থা কেমন রেখে গিয়েছিল? মাথাপিছু আয় ৫৩৫ মার্কিন ডলার থেকে বর্তমান সরকারের প্রচেষ্টায় তা এখন ২৮০০ মার্কিন ডলার ছাড়িয়েছে। আজ বাংলাদেশ চরম ব্যর্থ রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রের স্বীকৃতি পেয়েছে আন্তর্জাতিকভাবে। এটা যাদের ভালো লাগে না তারাই এসব আবোল তাবোল কথা বলে।

কুষ্টিয়া পলিটেকনিক ইনিস্টিটিউটের অধ্যক্ষ রুহুল আমিনের সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রকৌশলী রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মেহেদী হাসানসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।