টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং গাইলেন যারা

টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং গাইলেন যারা

ছবি: সংগৃহীত

আসছে জুনেই মাঠে গড়াতে চলেছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের আসর আয়োজিত হবে যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের যৌথ আয়োজনে। প্রথমবারের মত এবারই আইসিসির কোনো টুর্নামেন্টে থাকছে ২০ দলের অংশগ্রহণ। তাই বৈশ্বিক এই টুর্নামেন্ট নিয়ে বাড়তি তোড়জোড়ই করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি। এরই ধারবাহিকতায় ৫০ দিন বাকি থাকতেই থিম সং সামনে এনেছে আইসিসি।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রোমো প্রকাশ করে গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছে আইসিসি। পুরো ভিডিও প্রকাশ না করলেও ইতোমধ্যেই জানা গেছে কারা গাইলেন এবারের থিম সং।

আসন্ন বিশ্বকাপের থিম সংটি গেয়েছেন গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী শন পল ও সকা সুপারস্টার কেস। এই গানটির প্রযোজক মাইকেল ‘তানো’ মন্তানো। এই তিনজনই ক্যারিবিয়ান।

বিশ্বকাপের এই থিম সং নিয়ে শন পল বলেন, ‘ক্রিকেট সব সময়ই আমাদের সংস্কৃতির প্রধান অংশ। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিশিয়াল থিম সং রেকর্ড করতে পেরে সম্মানিত বোধ করছি। আমি কেসের বড় ভক্ত। ক্যারিবিয়ান নাচের সঙ্গে সংস্কৃতির চমৎকার মেলবন্ধন হবে এই গানে। সঙ্গে আন্তর্জাতিক সংগীতের আবহ ও সকা সংগীত তো থাকছেই।’

এদিকে বিশ্বকাপের থিম সং যুক্তরাষ্ট্রের স্টেডিয়ামগুলোতে পার্টির মতো আমেজ নিয়ে আসবে জানিয়ে কেস বলেন, ‘আমাদের সবার লক্ষ্য বিশ্বকে একত্র করা। তাই আমরা ক্রিকেটে গানের সুরে সুর বেঁধেছি, যা খুবই শক্তিশালী এক মাধ্যম। শন পল ও তানোর এই সৃষ্টি অসাধারণ। বিশ্বব্যাপী সবাইকে এই গান গাইতে, শুনতে তর সইছে না। এই গান ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের স্টেডিয়ামগুলোতে পার্টির মতো আমেজ নিয়ে আসবে।’