দেবের প্রেমিকার বিপদে এগিয়ে এলেন জিৎ

দেবের প্রেমিকার বিপদে এগিয়ে এলেন জিৎ

ছবি: সংগৃহীত

প্রেমিকার বিপদে এগিয়ে আসার কথা প্রেমিকের। কিন্তু দেবের বেলায় হলো উল্টো। সাইবার ক্রাইমের শিকার হয়েছেন তার প্রেমিকা রুক্মিণী মৈত্র। এ খবর পেতেই সাহায্যের হাত বাড়িয়েছেন টলিউডের আরেক সুপারস্টার জিৎ। 

হ্যাকারদের কবলে পড়েছে রুক্মিণীর ফেসবুক অ্যাকাউন্ট। বিষয়টি ইনস্টাগ্রামে জানিয়েছেন নায়িকা। লিখেছেন, “সবাইকে জানাচ্ছি যে আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করা হয়েছে। সেই প্রোফাইল থেকে নানারকম মেসেজ যাচ্ছে। ওই মেসেজের কোনও উত্তর দেবেন না। সকাল থেকেই আমাকে অনেকে বিষয়টি জানিয়েছেন। আমার সোশ্যাল মিডিয়া টিম পুরো বিষয়টা খতিয়ে দেখছে। খুব শীঘ্রই আবার ফিরব।”

এদিকে রুক্মিণীর এই পোস্টে মন্তব্য করেছেন জিৎ। তিনি লিখেছেন, “আরে পাগলি এ কী হলো! আমি জানি এগুলো দেখাশোনা করার জন্য তোমার অত্যন্ত দক্ষ টিম আছে। কিন্তু যদি তোমার ঠিক মনে হয় তাহলে আমি আমার টিমকেও বিষয়টা খতিয়ে দেখতে বলতে পারি।”

জিতের এই সাহায্যের প্রস্তাবকে স্বাগত জানিয়ে রুক্মিণী লেখেন, “কোনও ক্লু নেই! কী হচ্ছে কিছুই বুঝতে পারছি না। তবে হ্যাঁ আরও একটু সাহায্য পেলে সুবিধাই হবে। আপনার টিম তো আমারও।” জিতের উত্তর, “একদমই, চেষ্টা করা যাক!”

শিগগিরই পর্দায় একসঙ্গে দেখা যাবে রুক্মিণী-জিৎকে। ‘বুমেরাং’ নামের একটি ছবিতে কাজ করেছেন তারা। এটি পরিচালনা করেছেন শৌভিক কুণ্ডু।