ড্রাগ ডিলিং এর অভিযোগে রিয়ার বিরুদ্ধে মামলা

ড্রাগ ডিলিং এর অভিযোগে রিয়ার বিরুদ্ধে মামলা

রিয়া চক্রবর্তী

ড্রাগ ডিলিং-এর সঙ্গে যুক্ত ছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ইডির তদন্তে এমনই উঠে এসেছে। এই তথ্য নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কাছে পাঠানো হয় ইডির পক্ষ থেকে। এনসিবি বুধবার রিয়ার বিরুদ্ধে ফৌজদারি মামলা করেছে।

সুশান্ত সিং রাজপুতের তদন্তে এই ড্রাগ অ্যাঙ্গল বড় ভূমিকা নিয়েছে। রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখা গিয়েছে যে রিয়া ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী, এবং স্যামুয়েল মিরান্ডাসহ বেশ কয়েকজন ড্রাগ নিয়ে কথাবার্তা বলেছেন। এই তদন্তের উপরে ভিত্তি করেই রিয়ার বিরুদ্ধে ফৌজদারি মামলা করেছে এনসিবি।

মনে করা হচ্ছে যে সুশান্ত সিং রাজপুতকেও ড্রাগ দেওয়া হয়েছিল। বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি এবং রিয়া চক্রবর্তীর একটি হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে বোঝা যাচ্ছে যে সুশান্ত দৃঢ় প্রতিজ্ঞ ছিলেন যে তিনি মারিজুয়ানা বা গাঁজা ছেড়ে দেবেন। এই চ্যাট থেকেই জানা যায় যে নিয়মিত ওষুধ খেয়েও সুশান্ত কিছুতেই সুস্থ হচ্ছিলেন না। তাই তার আরও চিকিৎসার প্রয়োজন।

আরেকটি চ্যাট থেকে জানা যাচ্ছে বেশ কিছু বেআইনি মাদক ব্যবহার করতেন রিয়া চক্রবর্তী। তার মধ্যে রয়েছে গাঁজা, চরস এবং এমডিএমএ। সুশান্তকে ড্রাগ দেওয়ার বিষয়ে একজনের থেকে পরামর্শ নিয়েছিলেন রিয়া। যদিও রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মনশিন্দে এই সব অভিযোগ অস্বীকার করেছেন। তার প্রকাশ করা বিবৃতি অনুযায়ী রিয়া চক্রবর্তী জীবনে কোনদিন কোন রকমের ড্রাগ নেননি।

প্রসঙ্গত, দিন কয়েক আগে জেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী ফের এক বিস্ফোরক মন্তব্য করেন। তিনি দাবি করলেন যে মৃত্যুর দিন অর্থাৎ ১৪ জুন সুশান্ত দেখা করেছিলেন দুবাইয়ের একজন ড্রাগ ডিলার আয়াশ খানের সঙ্গে। কেন এই দিন অভিনেতার সঙ্গে ড্রাগ ডিলার দেখা করতে আসে সেই বিষয়ে সিবিআই যাতে বিশেষ নজর দেয় সেই আর্জি রেখেছেন তিনি।