শ্রীপুরে পৃথক অগ্নিকাণ্ডে পুড়লো ১২ বসত ঘর

শ্রীপুরে পৃথক অগ্নিকাণ্ডে পুড়লো ১২ বসত ঘর

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে পৃথক অগ্নিকাণ্ডে ১২টি বসত ঘর, বিভিন্ন আসবাবপত্র ও গবাদি পশু পুড়ে গেছে।

সোমবার (১৫ এপ্রিল) রাত ১০টায় উপজেলার কাওরাইদ ইউনিয়নের বদলীঘাট এলাকায় ও দিনগত রাত ২টার দিকে মাওনা ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। তবে দুটি আগুনের ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাত ১০টার দিকে জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বলদী ঘাট এলাকার মোস্তাফার বাড়িতে আগুন লাগে। ৩০ মিনিটের মধ্যে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। রাত ১০টা ৫৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে মোস্তফার বসতবাড়ি তিনটি সেমিপাকা ঘর, ঘরে থাকা আসবাসপত্র ও গোয়াল ঘরে থাকা তিনটি গরু ও তিন ছাগল পুড়ে গেছে। এতে আনুমানিক ১০লাখ টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে।

আব্দুল্লাহ আল আরেফিন আরও জানান, সোমবার দিনগত রাত ২টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের সোহাগ মিয়ার বসত বাড়িতে আগুন লাগে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা করে রাত ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। আগুনে সেমি পাকা ৯টি ঘর, খাট, টেলিভিশন ফ্রিজসহ অন্যান্য আসবাব পুড়ে যায়। এতে আনুমানিক ১৫লাখ টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে।