রাজশাহীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

রাজশাহীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

ছবি:সংগৃহীত

নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন করেছে রাজশাহী জেলা আওয়ামী লীগ। দিবসটি উপলক্ষে সকালে সংগঠনটির পক্ষ থেকে রাজশাহী কলেজে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এর আগে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইবরাহিম হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী-৩ আসনের সাবেক এমপি আয়েন উদ্দিনের নেতৃত্বে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। 

এর পর নেতাকর্মীরা র‌্যালির আয়োজন করে। র‌্যালিটি রাজশাহী কলেজে গিয়ে শেষ হয়। পরে রাণীবাজারে অবস্থিত দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি এসএম একরামুল হক, সহ-সভাপতি ইবরাহিম হোসেন ও জাকিরুল ইসলাম সান্টু, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদ ও আবদুস সামাদ, ধর্ম বিষয়ক সম্পাদক পিনু মোল্লা, আইন বিষয়ক সম্পাদক এজাজুল হক মানু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন আক্তার মিতা, যুব মহিলা লীগের সভাপতি নারগিস শেলী, মৎস্যজীবী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সদস্য গোলাম ফারুক সহ জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া সকালে নগরীর কুমারপাড়া দলীয় কার্যালয়ের পাশে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে পৃথকভাবে শ্রদ্ধা জানান নগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।