গড়াই নদীতে ডুবে ভাই-বোনের মৃত্যু

গড়াই নদীতে ডুবে ভাই-বোনের মৃত্যু

ছবি: প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদীতে ডুবে ভাই বোনের মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১২ টার দিকে সৈয়দ মাছ-উদ রুমি সেতুর নিচে গড়াই নদীতে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন কুমারখালী পৌরসভার সেরকান্দি এলাকার শামীম হোসেনের মেয়ে শেফা খাতুন(১৪) ও চাপড়া ইউনিয়ন এর জয়নাবাদ গ্রামের আলমগীর হোসেনের ছেলে শাহাজাদা হেসেন (১২)। নিহতরা সম্পর্কে মামাতো ফুফাতো ভাইবোন।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, শেফা জয়নাবাদ গ্রামে তার নানা বাড়িতে বেড়াতে যায়। নানা বাড়িতে ৩/৪দিন অবস্থানের পর বুধবার ১২ টার দিকে মামাতো ভাই শাহাজাদা সহ পরিবারের লোকজনের সাথে গড়াই নদীতে গোসল করতে যায়। এবং নদীতে গোসল করতে নেমে শেফা ও শাহাজাদা পানিতে তলিয়ে গেলে পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাদের দুই ভাই -বোনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চাপড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক মনজু জানান, গড়াই নদীতে ডুবে মামাতো ফুফাতো ভাইবোনের মৃত্যু হয়েছে। এই মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে জানান তিনি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, নদীতে ডুবে দু-জনের মৃত্যু হয়েছে জানতে পেরেছি। বিষয়টি নিয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ কাজ করছে।